রাঙ্গামাটি
- আবু নাছের জুয়েল ২৮-০৪-২০২৪

আঁকা বাঁকা পথ আর সুউচ্চ পাহাড়
কিছু বিশ্বাস আর কিছু অবিশ্বাসের হানাহানি
কিছু অতি উৎসাহী মুখের ভিড়ে,
রৌদ্রের জ্বলকানী
পাহাড়ী পথের অকল্পনীয় তুমি,রাঙ্গামাটি

বিধাতার আর্শীরবাদ ,প্রেমের হাতচানি
আধিবাসী জনতার ,একমাএ আবাসভূমি
কল্পনার আরেক নাম ,রাঙ্গামাটি তার নাম৷

স্বচ্চ পানিতে দিগন্তের হাতচানি
পাহাড়ী কাঁচা পথে বাউলের গান শুনি
তোমায় ফেলে এসে নিজে হারিয়ে যাই
প্রেমহীন এ ভুবনে তুমি প্রেমময়
এ মাটির টান ভুলিবার নাহি
এযে শুধুতোমারি মোর রাঙ্গামাটি৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।